Home » ফিল্মি স্টাইলে পুলিশের সাঁজোয়া যানে হামলা

ফিল্মি স্টাইলে পুলিশের সাঁজোয়া যানে হামলা

0 মন্তব্য 72 ভিউজ

রাজধানী ঢাকার প্রবেশমুখে বিএনপির অবস্থান কর্মসূচিকে কেন্দ্র করে বিভিন্ন স্থানে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এখন পর্যন্ত ধোলাইখাল, মাতুয়াইল, গাবতলী, সিদ্ধিরগঞ্জ ও উত্তরায় সংঘর্ষের খবর পাওয়া গেছে। এ সময় পুলিশের সাঁজোয়া যানও ছাড় পায়নি বিএনপির নেতাকর্মীদের আক্রমণ থেকে।
রাজধানীর গাবতলীতে বিএনপির অবস্থান কর্মসূচি থেকে ঢাকা মহানগর উত্তর বিএনপির আহ্বায়ক আমানউল্লাহ আমানকে আটক করেছে পুলিশ।
ধোলাইখালে সকাল থেকেই স্থানীয় বিএনপির নেতাকর্মীরা অবস্থান নিলে পুলিশ তাদের সরিয়ে দিতে যায় এবং সংঘর্ষের ঘটনা ঘটে। সেখান থেকে বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়কে আটক করেছে পুলিশ।
এছাড়া সকাল সাড়ে ১১টায় মাতুয়াইলে অবস্থান নেয় বিএনপি নেতাকর্মীরা। সেখান থেকে পুলিশ তাদের সরে যেতে বললে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ ও ধাওয়া-পাল্টাধাওয়া হয়। পরিস্থিতি নিয়ন্ত্রণে টিয়ার শেল, রাবার বুলেট ছোড়ে পুলিশ। এ সময় এক পথচারী গুলিবিদ্ধ হন। পুলিশের সাঁজোয়া যানের ওপর বিএনপি সমর্থকেরা লাঠিসোটা নিয়ে হামলা করেন। দুপুর সাড়ে ১২টার দিকে ২টি বাসে আগুন দেওয়া হয়। এর পর দুপুর ১টার দিকে আরও একটি বাসে আগুন দেওয়া হয়।
এ ছাড়াও রাজধানীর শ্যামলী এলাকায় পুলিশের একটি গাড়ি ভাঙচুরের ঘটনা ঘটে। তবে কে বা কারা এ গাড়িটি ভেঙেছে সে সম্পর্কে এখন পর্যন্ত নির্ভরযোগ্য কোনো তথ্য পাওয়া যায়নি।
সরকারের পদত্যাগের এক দফা দাবিতে ঢাকার গুরুত্বপূর্ণ প্রবেশমুখে আজ বেলা ১১টা থেকে ৫ ঘণ্টার ‘অবস্থান’ কর্মসূচি দেয় বিএনপি।
এই অবস্থান কর্মসূচির আগে গাবতলী, উত্তরা, নয়াবাজার ও শনির আখড়া এলাকায় আওয়ামী লীগের নেতা-কর্মী ও পুলিশ সেখানে অবস্থান নেয়। বেলা ১১টার পর থেকে বিএনপির নেতা-কর্মীরা জড়ো হতে থাকেন।

আরও পড়ুন

মতামত দিন


The reCAPTCHA verification period has expired. Please reload the page.

আমাদের সম্পর্কে

We’re a media company. We promise to tell you what’s new in the parts of modern life that matter. Lorem ipsum dolor sit amet, consectetur adipiscing elit. Ut elit tellus, luctus nec ullamcorper mattis, pulvinar dapibus leo. Sed consequat, leo eget bibendum Aa, augue velit.