Home » ব্যর্থ হয়ে আন্তর্জাতিক মোড়লদের কাছে দৌড়াচ্ছে বিএনপি : নানক

ব্যর্থ হয়ে আন্তর্জাতিক মোড়লদের কাছে দৌড়াচ্ছে বিএনপি : নানক

0 মন্তব্য 57 ভিউজ

বিএনপি বাংলাদেশের মানুষের হৃদয় জয়ে ব্যর্থ হয়ে আন্তর্জাতিক মোড়লদের কাছে দৌড়াচ্ছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য এডভোকেট জাহাঙ্গীর কবির নানক।

এই আন্তর্জাতিক মোড়লরা বিএনপিকে ক্ষমতায় বসাতে পারবে না জানিয়ে ষড়যন্ত্রের পথ ছেড়ে তাদেরকে নির্বাচনে আসার আহ্বানও জানিয়েছেন তিনি।

শনিবার ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের উদ্যোগে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে অনুষ্ঠিত এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন নানক।
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ পুত্র বীর মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন শেখ কামালের ৭৪তম জন্মবার্ষিকী উপলক্ষে এই আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

জাহাঙ্গীর কবির নানক বলেন, বঙ্গবন্ধু ও তার পরিবারের হত্যাকারীদের বিচার করা যাবে না এই মর্মে ইনডেমনিটি আইন পাশ করেছিল জিয়াউর রহমান। সেই দলের বর্তমান মহাসচিব মির্জা ফখরুল যখন গণতন্ত্র, মানবাধিকার, আইনের শাসনের কথা বলে তখন ঘোড়াও হাসে!

তিনি বলেন, শেখ হাসিনা গণতন্ত্র দিয়েছেন, কথা বলার সুযোগ দিয়েছেন তাই কথা বলতে পারছেন। তাই বলে সহ্যের সীমা ছাড়িয়ে যাবেন না।

তিনি আরও বলেন, আগস্ট এলেই আমরা অপশক্তিকে নিয়ে আতঙ্কে থাকি। এক আগস্টে আমরা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারকে হারিয়েছি। আরেক আগস্টে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে হারাতে বসেছিলাম।

বিএনপির নেতাকর্মীদের উদ্দেশ্য করে তিনি বলেন, জনগণকে এ পর্যন্ত কি দিয়েছেন? ২০১৪ সালে নির্বাচন প্রতিহতের নামে হত্যা, খুন, ধর্ষণ, অগ্নিসন্ত্রাসের রাজনীতি করেছেন। আন্দোলনের নামে শেখ হাসিনার লাগানো লক্ষ লক্ষ গাছ কেটেছেন। শেখ হাসিনা রাস্তা করেছে সেই রাস্তা কেটেছেন। ধ্বংস হয়ে যাওয়া রেল ব্যবস্থাকে নতুন করে প্রাণ দিয়েছেন শেখ হাসিনা। সেই রেললাইন উপড়ে ফেলেছেন, পুড়িয়ে দিয়েছেন। শেখ হাসিনা সৃষ্টি করে আর আপনারা ধ্বংস করেন। ষড়যন্ত্রের পথ ছেড়ে নির্বাচনে আসুন। প্রমাণ হয়ে যাক মানুষ সৃষ্টির পক্ষে নাকি ধ্বংসের পক্ষে।

ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবু আহমেদ মান্নাফির সভাপতিত্বে অনুষ্ঠান সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক হুমায়ুন কবির।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ, আ ফ ম বাহাউদ্দিন নাছিম এবং সাংগঠনিক সম্পাদক মীর্জা আজম এমপি।

আরও পড়ুন

মতামত দিন


The reCAPTCHA verification period has expired. Please reload the page.

আমাদের সম্পর্কে

We’re a media company. We promise to tell you what’s new in the parts of modern life that matter. Lorem ipsum dolor sit amet, consectetur adipiscing elit. Ut elit tellus, luctus nec ullamcorper mattis, pulvinar dapibus leo. Sed consequat, leo eget bibendum Aa, augue velit.