Home » প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন বৃহস্পতিবার

প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন বৃহস্পতিবার

0 মন্তব্য 255 ভিউজ

যুক্তরাষ্ট্র সফর নিয়ে আগামী বৃহস্পতিবার সংবাদ সম্মেলনে আসছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ঐ দিন বিকেল ৪ টায় গণভবনে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হবে। প্রধানমন্ত্রী সরাসরি এ সংবাদ সম্মেলনে অংশ নেবেন।

মঙ্গলবার (৪ অক্টোবর) রাতে ভোরের কাগজকে এ তথ্য জানান আওয়ামী লীগের সভাপতিমন্ডলী এবং সংসদীয় ও স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের একজন সদস্য।

তিনি জানান, আজ সংসদীয় ও স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের সভা গণভবনে অনুষ্ঠিত হয়েছে। সেখানে ফরিদপুর-২ আসনের উপনির্বাচনে মনোনয়ন চূড়ান্ত করা হয়। এছাড়া ৭টি উপজেলা, ৪টি পৌরসভা ও ২৯টি ইউনিয়ন পরিষদের নির্বাচনে দলীয় প্রার্থী মনোনয়ন দেয়া হয়।

তিনি আরো জানান, জাতিসংঘের ৭৭ তম সাধারণ অধিবেশনে যোগদান শেষে মঙ্গলবার রাতে দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তার এ সফরের বিস্তারিত বরাবরের মতো এবারো দেশবাসীকে তিনি অবহিত করবেন। আগামী বৃহস্পতিবার বিকেলে গণভবনে সংবাদ সম্মেলন করবেন। প্রধানমন্ত্রী সরাসরি সংবাদ সম্মেলনে অংশ নেবেন। সেখানে তিনি সফরের বিস্তারিত তুলে ধরবেন।

আরও পড়ুন

মতামত দিন

আমাদের সম্পর্কে

We’re a media company. We promise to tell you what’s new in the parts of modern life that matter. Lorem ipsum dolor sit amet, consectetur adipiscing elit. Ut elit tellus, luctus nec ullamcorper mattis, pulvinar dapibus leo. Sed consequat, leo eget bibendum Aa, augue velit.