Home » মহাকাশে শুটিং, মহাকাব্যিক রেকর্ড গড়তে যাচ্ছেন টম ক্রুজ

মহাকাশে শুটিং, মহাকাব্যিক রেকর্ড গড়তে যাচ্ছেন টম ক্রুজ

0 মন্তব্য 311 ভিউজ

এবার পৃথিবীর গন্ডি পেরিয়ে মহাকাশে নিজের ছাপ রাখতে যাচ্ছেন বিশ্বের সবচেয়ে বড় সুপারস্টার টম ক্রুজ। গড়তে যাচ্ছেন এক মহাকাব্যিক রেকর্ড। মহাকাশে শুটিং করার বিরাট পরিকল্পনা নিয়ে তৈরি হতে যাওয়া সিনেমাটি একটি অ্যাকশন অ্যাডভেঞ্চার সিনেমা হতে যাচ্ছে। এই প্রথম কোনো ফিল্ম এর শ্যুটিং পৃথিবীর বাইরে গিয়ে মহাকাশে শ্যুট করা হবে।

২০২০ সালে প্রথম এই ধারণাটি সম্পর্কে জানিয়েছিলেন টম। তবে কোভিড-১৯ এর কারণে সেটি তখন স্থগিত করা হয়। তবে সম্প্রতি আবারো সেই প্রকল্পটি হাতে নেয়ার বিষয়ে বেশ জোরেশোরেই এগিয়ে যাচ্ছে টম ও তাঁর টিম। সিনেমাটি পরিচালনা করবেন পরিচালক ডগ লিমান।

বিভিন্ন সূত্র হতে জানা গেছে যে ক্রুজ এবং লিমান সম্প্রতি ইউনিভার্সাল ফিল্মড এন্টারটেইনমেন্ট গ্রুপ (ইউএফইজি) এর সাথে একটি মুভির চুক্তিতে পৌঁছেছেন যা অভিনেতাকে একটি রকেটে করে ইন্টারন্যাশনাল স্পেস স্টেশন (আইএসএস) পর্যন্ত নিয়ে যাবে। এ বিষয়ে ইউএফইজি চেয়ারম্যান ডোনা ল্যাংলি বলেন, ‘আমি মনে করি টম ক্রুজ আমাদের মহাকাশে নিয়ে যাচ্ছেন। তিনি গোটা বিশ্বকে মহাকাশে নিয়ে যাচ্ছেন। এটাই এখন পরিকল্পনা। মহাকাশ স্টেশনে রকেট নিয়ে যাওয়া এবং শুটিং করা। যদি ফিল্মটি সম্পন্ন হয় তাহলে টম ক্রুজ হবেন জগতের প্রথম চলচ্চিত্র তারকা যিনি মহাকাশে এবং আইএসএস-এ শুটিং করছেন। ’

সিনেমাটির পরিচালক লিমানকে সিনেমার বাজেট সম্পর্কে প্রকাশিত হওয়া একটি প্রতিবেদনের বিষয়ে উল্লেখ করে জিজ্ঞাসা করা হয়েছিল যে সিনেমাটির বাজেট প্রায় ২০০ মিলিয়ন হবে কিনা! তিনি জবাবে বলেছেন যে, তারা এখনও চূড়ান্ত বাজেট তৈরি করতে পারেনি। তবে বাজেট অবশ্যই বড় হবে। সিনেমাটি টমের একটি স্বপ্নের প্রজেক্ট হতে যাচ্ছে।

আরও পড়ুন

মতামত দিন


The reCAPTCHA verification period has expired. Please reload the page.

আমাদের সম্পর্কে

We’re a media company. We promise to tell you what’s new in the parts of modern life that matter. Lorem ipsum dolor sit amet, consectetur adipiscing elit. Ut elit tellus, luctus nec ullamcorper mattis, pulvinar dapibus leo. Sed consequat, leo eget bibendum Aa, augue velit.