Home » আওয়ামী লীগ আর অসতর্ক থাকবে না

আওয়ামী লীগ আর অসতর্ক থাকবে না

0 মন্তব্য 93 ভিউজ

আওয়ামী লীগ বানের পানিতে ভেসে আসা কোন দল নয় বলে বিরোধী জোটের উদ্দেশে হুঁশিয়ারি উচ্চারণ করেছেন দলের বরিশাল বিভাগীয় সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আফজাল হোসেন।

সন্ত্রাস, নৈরাজ্য ও ষড়যন্ত্রের বিরুদ্ধে শনিবার বিকেলে বরিশাল নগরীর ফজলুল হক এভিনিউস্থ সিটি করপোরেশনের সামনে জেলা ও মহানগর আওয়ামী লীগ আয়োজিত শান্তি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এ হুঁশিয়ারি উচ্চারণ করেন তিনি।

এ সময় আফজাল হোসেন আরও বলেন, আওয়ামী লীগকে ভয় দেখানোর কিছু নেই। তারা রাজপথে আছে, রাজপথে থাকবে।

বিএনপিকে ইঙ্গিত করে জনতার উদ্দেশে তিনি বলেন, দুষ্টু লোকের মিষ্টি কথায় ভোলা যাবে না।

বরিশাল মহানগর আওয়ামী লীগ সভাপতি অ্যাডভোকেট একেএম জাহাঙ্গীরের সভাপতিত্বে সমাবেশে তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা মায়ের মমতা নিয়ে দেশ পরিচালনা করছেন। যারা দেশে অগ্নিসন্ত্রাস-জঙ্গিবাদ করছে, শেখ পরিবারকে সমূলে নিশ্চিহ্ন করে দিতে বারবার অপচেষ্টা করেছে তাদের দাবি শুনে হাসি পায়। এই দেশে তাদের আর জায়গা হবে না। আওয়ামী লীগ অসতর্ক ছিল বলে ষড়যন্ত্রকারীরা বঙ্গবন্ধুকে সপরিবারে হত্যা করার সুযোগ পেয়েছে। আওয়ামী লীগ আর অসতর্ক থাকবে না।

তিনি আরও বলেন, বরিশাল সহ সারা দেশে যত উন্নয়ন হয়েছে তা সম্ভব হয়েছে আওয়ামী লীগ সরকারের জন্য। একটি দল সরকারের উন্নয়নের বিরুদ্ধে কথা বলে। তারা গুজব ছড়িয়ে মানুষের মাঝে বিভ্রান্তি ছড়ায়। তারা সরকার উৎখাতের ষড়যন্ত্র করে। এসবের বিরুদ্ধে আওয়ামী লীগ চুপ করে বসে থাকবে না।

অ্যাডভোকেট আফজাল আরও বলেন, সাম্প্রতিক সময়ে বিএনপির বেশ কয়েকটি কমিটি হয়েছে। কমিটি নিয়ে তাদের মধ্যে বিভেদ সৃষ্টি হয়েছে। যারা নিজেদের কমিটি সামাল দিতে পারে না তারা দেশ সামলাবে কিভাবে। ষড়যন্ত্র প্রতিহত করতে আওয়ামী লীগের সকল পর্যায়ের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে মাঠে থাকার আহ্বান জানান প্রধান অতিথি।

সমাবেশের প্রধান বক্তা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সিটি মেয়র সাদিক আবদুল্লাহ যে কোন মূল্যে শান্তির জনপদ বরিশালে শান্তি অব্যাহত রাখার প্রত্যয় ব্যক্ত করেন।

মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম ছরোয়ার রাজিবের সঞ্চালনায় শান্তি সমাবেশে বিশেষ অতিথি ছিলেন আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির সদস্য গোলাম রব্বানী চিনু ও আনিছুর রহমান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তালুকদার মো. ইউনুস ও মহানগর আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আফজালুল করিম। এছাড়া দলের জেলা ও মহানগর কমিটির নেতারা সমাবেশে বক্তব্য রাখেন।

এর আগে দুপুরের পর নগরী এবং জেলার বিভিন্ন স্থান থেকে খণ্ড খণ্ড মিছিল ফজলুল হক এভিনিউ সমাবেশস্থলে জড়ো হয়।

এদিকে আওয়ামী লীগের শান্তি সমাবেশের অদূরে জিলা স্কুল মাঠে একই সময়ে বিএনপির বিভাগীয় সমাবেশ অনুষ্ঠিত হওয়ায় মাঝখানে সতর্কাবস্থানে ছিল পুলিশ। শেষ পর্যন্ত পুলিশের কঠোর অবস্থানের কারণে শান্তিপূর্ণভাবে দুটি সমাবেশ শেষ হয়।

আরও পড়ুন

মতামত দিন


The reCAPTCHA verification period has expired. Please reload the page.

আমাদের সম্পর্কে

We’re a media company. We promise to tell you what’s new in the parts of modern life that matter. Lorem ipsum dolor sit amet, consectetur adipiscing elit. Ut elit tellus, luctus nec ullamcorper mattis, pulvinar dapibus leo. Sed consequat, leo eget bibendum Aa, augue velit.