Home » খেলা লিটনের রেকর্ড ফিফটিতে বড় পুঁজি বাংলাদেশের

খেলা লিটনের রেকর্ড ফিফটিতে বড় পুঁজি বাংলাদেশের

0 মন্তব্য 85 ভিউজ

তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের দ্বিতীয় ম্যাচে আয়ারল্যান্ডকে ২০৩ রানের টার্গেট দিয়েছে বাংলাদেশ। বৃষ্টি বাধার পর ১৭ ওভারে নেমে আসা ম্যাচে টস হেরে ব্যাট করতে নেমে বাংলাদেশকে উড়ন্ত সূচনা এনে দেন দুই টাইগার ওপেনার লিটন দাস ও রনি তালুকদার। শেষ পর্যন্ত নির্ধারিত ১৭ ওভার শেষে ৩ উইকেট হারিয়ে ২০২ রান সংগ্রহ করে বাংলাদেশ।
প্রথমে ব্যাট করতে নেমে দেখেশুনে খেলতে থাকেন দুই টাইগার ওপেনার লিটন দাস ও রনি তালুকদার। প্রথম ওভার থেকে ৮ রান সংগ্রহ করে তারা। তবে ইনিংসের দ্বিতীয় ওভার থেকে আগ্রাসী ব্যাটিং করতে থাকে এই দুই ওপেনার। দ্বিতীয় ওভার থেকে ১৩ রান সংগ্রহ করেন এই দুই ব্যাটার।
এরপর ইনিংসের তৃতীয় ওভারের প্রথম বলেই চার মারেন রনি। দ্বিতীয় সিঙ্গেল নিলে স্ট্রাইক পান লিটন। ওভারের তৃতীয় বলে ছক্কা হাঁকান লিটন। এই ওভার থেকে ১৬ রান সংগ্রহ করেন তারা।
ইনিংসের চতুর্থ ওভারের প্রথম বলে ছক্কা ও দ্বিতীয় ও তৃতীয় বলে চার মারেন লিটন। এই ওভার থেকে ১৭ রান নেন তারা। পাওয়ার প্লের শেষ ওভার থেকে ১৯ রান সংগ্রহ করেন লিটন ও রনি। ইনিংসের ৬ ওভারের প্রথম বলে সিঙ্গেল নিয়ে ১৮ বলে অর্ধশতক পূরণ করেন লিটন।
এরপরও নিজেদের আগ্রাসী ব্যাটিং চালিয়ে যান এই দুই ব্যাটার। তবে ইনিংসের দশম ওভারে আউট হন রনি তালুকদার। দলীয় ১২৪ রানে ২৩ বলে ৪৪ রান করে সাজঘরে ফিরে যান রনি। রনির বিদায়ের পর ক্রিজে আসেন অধিনায়ক সাকিব আল হাসান।
সাকিবকে সঙ্গে নিয়ে ব্যাট করতে থাকেন লিটন। তবে দলীয় ১৩৮ রানে আউট হন লিটন। দলীয় ১৩৮ রানে ৪১ বলে ৮৩ রান করে সাজঘরে ফিরে যান লিটন। লিটনের বিদায়ের পর ক্রিজে আসেন তাওহিদ হৃদয়। হৃদয়কে সঙ্গে নিয়ে রানের চাকা সচল রাখেন সাকিব। এরপর দলীয় ১৯৯ রানে আউট হন হৃদয়। ১৩ বলে ২৪ রান করে আউট হন হৃদয়।
হৃদয়ের বিদায়ের পর ক্রিজে আসেন নাজমুল হাসান শান্ত।

আরও পড়ুন

মতামত দিন


The reCAPTCHA verification period has expired. Please reload the page.

আমাদের সম্পর্কে

We’re a media company. We promise to tell you what’s new in the parts of modern life that matter. Lorem ipsum dolor sit amet, consectetur adipiscing elit. Ut elit tellus, luctus nec ullamcorper mattis, pulvinar dapibus leo. Sed consequat, leo eget bibendum Aa, augue velit.