Home » ময়মনসিংহ-৩ আসনে নিলুফার আনজুম পপি বিজয়ী

ময়মনসিংহ-৩ আসনে নিলুফার আনজুম পপি বিজয়ী

0 মন্তব্য 10 ভিউজ

ময়মনসিংহ-৩ (গৌরীপুর) আসনে স্থগিত ভালুকাপুর উচ্চ বিদ্যালয় কেন্দ্রে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী জয় নিলুফার আনজুম পপি বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন। তিনি নৌকা প্রতীকে ৫৪ হাজার ৪৯১ ভোট পেয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী সোমনাথ সাহা ট্রাক প্রতীকে পেয়েছেন ৫২ হাজার ৫৬৬ ভোট।এ নিয়ে জাতীয় সংসদে আওয়ামী লীগের সদস্যদের সংখ্যা দাঁড়াল ২২৩ জন।
ব্যালট ছিনতাইয়ের ঘটনায় ময়মনসিংহ-৩ (গৌরীপুর) আসনের একটি কেন্দ্রের ভোট গ্রহণ স্থগিত করা হয়েছিল। প্রতিদ্বন্দ্বী দুই প্রার্থীর ভোটের ব্যবধান ওই কেন্দ্রের মোট ভোটের চেয়ে কম হওয়ায় আসনটির ফলাফলও স্থগিত করেছিল নির্বাচন কমিশন।
স্থগিত হওয়া কেন্দ্রে ১ হাজার ২৯৫ ভোট পেয়েছেন নৌকার প্রার্থী নিলুফার আনজুম পপি। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ট্রাক প্রতীকের স্বতন্ত্র প্রার্থী সোমনাথ সাহা পেয়েছেন ৩৫৫ ভোট।
গৌরীপুর উপজেলার সহনাটি ইউনিয়নের স্থগিত হওয়া ভালুকাপুর উচ্চ বিদ্যালয় কেন্দ্রে আজ শনিবার সকাল ৮টা থেকে ভোটগ্রহণ শুরু হয়, যা চলে বিকাল ৪টা পর্যন্ত।
ইসির জনসংযোগ পরিচালক মো. শরিফুল আলম জানিয়েছেন, ৭ জানুয়ারি অনুষ্ঠিত সাধারণ নির্বাচনের সময় একটি কেন্দ্রে অনিয়মের কারণে ভোটগ্রহণ বাতিল করে ইসি। গৌরিপুরের ভালুকাপুর উচ্চ বিদ্যালয় নামে ওই কেন্দ্রে মোট ভোটার ৩ হাজার ৩২ জন। আজ মোট ভোট পড়েছে ১৬৭৬ ও বাতিল ভোট ছিল ১৫টি। এর মধ্যে নিলুফার আনজুম পপি পেয়েছেন ১ হাজার ২৯৫ ভোট। আর নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী সোমনাথ সাহা ট্রাক প্রতীকে পেয়েছেন ৩৫৫ ভোট।আগে ময়মনসিংহ-৩ আসনে মোট ৯২টি নৌকার প্রার্থী নিলুফার আনজুম পপি পেয়েছিলেন ৫৩ হাজার ১৯৬ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী সোমনাথ সাহা ট্রাক প্রতীকে আগে পেয়েছিলেন ৫২ হাজার ২১১ ভোট। বিজয়ী নিলুফার আনজুম পপি প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাবেক বিশেষ সহকারী মাহবুবুল হক শাকিলের স্ত্রী।

আরও পড়ুন

মতামত দিন

আমাদের সম্পর্কে

We’re a media company. We promise to tell you what’s new in the parts of modern life that matter. Lorem ipsum dolor sit amet, consectetur adipiscing elit. Ut elit tellus, luctus nec ullamcorper mattis, pulvinar dapibus leo. Sed consequat, leo eget bibendum Aa, augue velit.